আজকের রাশিফল | সোমবার ৯ জুলাই ২০১৮

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেব সেনাপতি মঙ্গল ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রুরা পরাস্ত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব করবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমনেচ্ছুুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। অচল ব্যবসা সচল হবে তথা পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তি শুধু নয় সঞ্চয় হবে প্রচুর। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের পথ প্রশস্ত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহের অবসান ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনে দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে শুভফল প্রদান করবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের সুবর্ণ সুযোগ তথা পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্তি ক্ষতির সম্ভাবনা। দ্বিচক্রযান বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। ব্যবসা-বাণিজ্যে মন না বসায় শ্রমিক কর্মচারীরা সুযোগ খুঁজবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে সমানতালে উন্নতি করে চলবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দুর্জন আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। শিক্ষার্থীদের মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

You may also like

জামিন পেলেন আলোকচিত্রী শহিদুল

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় কারাবন্দী আলোকচিত্রী