রাশিফল

আজকের রাশিফল | মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮

By অনলাইন ডেস্ক

July 17, 2018

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা পুরস্কৃত হতে পারে।

মেষ [২১ মার্চ২০ এপ্রিল]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল২০ মে]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। শত্রুরা পরাস্ত হবে।

মিথুন [২১ মে২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কর্কট [২১ জুন২০ জুলাই]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ব্যবসা-বাণিজ্যে অধিক ঝুঁকি নেওয়া ঠিক হবে না। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

সিংহ [২১ জুলাই২১ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে।

কন্যা [২২ আগস্ট২২ সেপ্টেম্বর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় দুর্বল করে তুলবে। চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে।

তুলা [২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর২১ নভেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

ধনু [২২ নভেম্বর২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগবে তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর১৯ জানুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধু-বান্ধব কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়া শ্রেয়।

কুম্ভ [২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখা সমীচীন হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেৎ দণ্ডিত হবেন।