আজকের রাশিফল | রবিবার ২৯ জুলাই ২০১৮

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব ফলদায়ক। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের পথ খুলবে। হারানো ধনসম্পদ, ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে। প্রেমীযুগলের প্রেম বিয়ের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্রুতগতির যানবাহন এড়িয়ে চলা শ্রেয়।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকট বাড়বে। পিতা-মাতার সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। ঘরবাড়ি অতিথিসমাগমে মুখর হয়ে থাকবে। শত্রুরা পরস্ত হয়ে পড়বে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো নাও থাকতে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন বর্জনের আবশ্যকতা রয়েছে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমন উপহার-উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। দাম্পত্য সুখ-শান্তি, প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চারদিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। মন সুর-সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন বর্জন করুন। প্রেম রোমান্স বিনোদন শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। বাড়ির আসবাবপত্র ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যেতে পারেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

একযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ঘরবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচীন হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। প্রেম বন্ধুত্ব শুভ।

You may also like

রোনালদোর লাল কার্ডের দিনেও জিতল জুভেন্টাস

জুভেন্টাসের হয়ে অভিষেকেই লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।