আজকের রাশিফল | সোমবার ১৩ অগস্ট ২০১৮

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা, রবি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তি বাধাতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়াবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। অপরিতি কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজ সম্পন্ন তথা পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মের সুনাম যশ কঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। হাতা বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ দণ্ডিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

You may also like

রোনালদোর লাল কার্ডের দিনেও জিতল জুভেন্টাস

জুভেন্টাসের হয়ে অভিষেকেই লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।