মমতার থাপ্পর আশীর্বাদের মতো, বললেন মোদী

তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘দিদি’ সম্মোধন করে তাঁর থাপ্পর আশীর্বাদের মতো বলে মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃণমূলকে যারা চাঁদাবাজ বলে তাদের থাপ্পর দিতে ইচ্ছে করে, গেলো মঙ্গলবার মমতা বন্দোপাধ্যায়ের এমন মন্তব্যের জবাবেই এই কথা বললেন মোদী।

বৃহস্পতিবার পুরুলিয়ার এক জনসভায় মমতাকে কটাক্ষ করে নরেন্দ্র মোদী বলেন, তৃণমূলের চাঁদাবাজ নেতা-কর্মীদের থাপ্পড় মারলে ‘মমতা দিদির’ দুর্দিন দেখতে হতো না। তিনি বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গীসাথীরা চিটফান্ডের নামে গরীবের টাকা লুট করেছে। সেসব নেতা-কর্মীদের থাপ্পড় মারলে ‘দিদি’কে ক্ষমতা হারানোর ভয় পেতে হতো না বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী মোদী।

গেল মঙ্গলবার পুরুলিয়াতে এক জনসভায় থাপ্পড় মারার কথা প্রথম উচ্চারণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সভায় মমতা অভিযোগ করেন, বিজেপির নেতারা তৃণমূলকে চাঁদাবাজ বলে উল্লেখ করেছে। আর একারণে তাদের গণতন্ত্রের থাপ্পড় দিতে ইচ্ছে করে বলে মন্তব্য করেন তিনি। দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর এমন মন্তব্যের তীব্র নিন্দা জানান পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। মমতা এবার সব সীমা লঙ্ঘন করেছেন বলে এক টুইটবার্তায় লেখেন তিনি।

You may also like

রাশিয়া ও ইউক্রেনকে সংযত থাকার আহ্বান আন্তর্জাতিক আদালতের

রাশিয়ায় আটক থাকা ইউক্রেনের ২৪ নাবিককে মুক্তি দিতে