১৪ দিনের রিমান্ডে স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভার মালেক

অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা আলাদা দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বাংলাভিশনকে র‍্যাব জানিয়েছে, ড্রাইভার আবদুল মালেকের দুর্নীতির কাজে সহয়তাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

সোমবার আবদুল মালেককে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় তুরাগ থানার করা দুই মামলায় তার সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অন্যদিকে, তার আইনজীবী জি এম মিজানুর রহমান রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারের ড্রাইভার আবদুল মালেকের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট উদ্ধার করা হয়।অবৈধ অস্ত্রটি কোন কাজে ব্যবহার করা হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানায় র‍্যাব। প্রায় একশ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গাড়ি চালক মালেককে রবিবার আটক করে র‍্যাব। স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ডিজি এনায়েত হোসেনের এই গাড়ি চালকের ঢাকায় ২৪টি ফ্ল্যাট, একটি ১০ তলা ও দুটি বিলাসবহুল ৭ তলা বাড়ি রয়েছে।

সিকান্দার রেমান
বাংলাভিশন, ঢাকা।

You may also like

সাগরে নিম্নচাপ : আগামীকালও বৃষ্টি হওয়ার সম্ভাবনা

নিম্নচাপের প্রভাবে শনিবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে,