দেশের বিভিন্ন জায়গার কিছু গুরুত্বপূর্ণ খবর…

দেশের বিভিন্ন জায়গার কিছু গুরুত্বপূর্ণ খবর…

* আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কিশোরগঞ্জের হাওরের পাশাপাশি করিমগঞ্জ অঞ্চলের কৃষকদেরও ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবিতে মানববন্ধন করেছে জেলা সচেতন নাগরিক সমাজ। দুপুরে করিমগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের সামনের সড়কে এ কর্মসূচি হয়। এসময় বক্তারা ক্ষতিগ্রস্তদের কৃষি ঋণ মওকুফ, নতুন করে কৃষি ঋণ প্রদান, পুনর্বাসনসহ হাওরের নদী খনন ও ফসল রক্ষা বাঁধ নির্মাণেরও দাবি জানান ।

* এলাকার উন্নয়নের সাম্প্রদায়িক-সম্প্রীতি বজায় রাখার আহবান জানিয়েছেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

* সারাদেশে মাস্টার্স, এল.এল.বি ও এম.বি.এ চালুর দাবিতে খুলনায় মানববন্ধন করেছে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদ খুলনা আঞ্চলিক শাখা।

* নানা আয়োজনে ফরিদপুরে পালিত হচ্ছে শ্রীজগদ্বন্ধু সুন্দরের আশ্রম শ্রীঅঙ্গনে আট সাধু’র ৪৫তম মৃত্যুবার্ষিকী। দিনটি স্মরণে শ্রীঅঙ্গনের মহানাম সম্প্রদায়ের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

* বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন বিএমএ নেতাদের সংবর্ধনা ও চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ভৈরবে। সকালে এতে সভাপতিত্ব করেন ডক্টরস ক্লাব অব ভৈরবের সভাপতি ডাঃ আজিজুল হক স্বপন।

* রংপুর সেনানিবাস গলফ ক্লাব মাঠে অনুষ্ঠিত হলো আফিফ কাপ গলফ টুর্নামেন্টের। এতে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি এবং জেলার গলফ ক্লাব প্রেসিডেন্ট মেজর জেনারেল মাসুদ রাজ্জাক। টুর্নামেন্টে একশ জনেরও বেশী গলফার অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই