মাশরাফিদের জয়ে খালেদা জিয়ার অভিনন্দন

শক্তিশালী নিউজিল্যণ্ডের বিপক্ষে ঐতিহাসিক জয় লাভ করে আইসিসি র‌্যাকিংয়ে ছয়ে ওঠেছে বাংলাদেশ ক্রিকেট দল। এই অসাধারন জয়ের জন্য মাশরাফি বাহিনীকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

২৪ মে বুধবার রাতে বিজয় নিশ্চিত হওয়ার পর এ অভিনন্দন জানিয়েছেন  বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগারদের অভিনন্দন জানিয়েও টুইট করেছেন বেগম জিয়া।

টুইট বার্তায় তিনি লিখেছেন, ‌‌‌‌‌“বিদেশে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথমবারের মতো এমন মনমাতানো বিজয়ের জন্য টাইগারদের অভিনন্দন। বিজয়ের এই ধারা অব্যাহত থাকুক।”

এছাড়া গণমাধ্যমে প্রেরিত অপর এক অভিনন্দন বার্তায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে ক্রিকেট খেলায় যেভাবে পারদর্শিতা দেখিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বল করছে তাতে আমি গর্বিত। আমি টাইগারদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। খেলায় টাইগাররা যে চমক দেখিয়েছে তা সন্দেহাতীতভাবে ক্রিকেটপ্রেমীদের আশান্বিত করেছে। আমি খুবই আশাবাদী-নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণ অব্যাহত রাখলে টাইগাররা ভবিষ্যতেও এ ধরনের গৌরব ধরে রাখতে সক্ষম হবে। ক্রিকেট বিশ্বে নিউজিল্যান্ডের মতো একটা স্বনামধন্য দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে- একাগ্রতা ও মনোবল বজায় রাখলে যে কেউ বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছতে সক্ষম হয়।

তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যে আমি দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

২৪ মে বুধবার রাতে আয়ারল্যান্ডের মাটিতে শক্তিশালী নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫ উইকেটের দাপুটে জয় লাভ করে বাংলাদেশ টিম। সিরিজের শেষ ম্যাচে এই জয়ে র‌্যাকিংয়ে ছয়ে উঠে আসে বাংলাদেশ।

 

 

You may also like

আলিবাবার জ্যাক মা সম্পর্কে ৯টি মজার তথ্য

চীনা ইকমার্স জায়ান্ট আলিবাবার সহ প্রতিষ্ঠাতা জ্যাক মা।