২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে বেগম জিয়া ও তার ছেলে তারেক রহমান জড়িত ।

২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে বেগম জিয়া ও তার ছেলে তারেক রহমান ওতোপ্রোতভাবে জড়িত বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ১৫ আগস্ট হত্যাকান্ডে জিয়া পরিবার জড়িত জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, যারা হত্যা-খুনের রাজনীতি করে তাদের দিয়ে কখনো দেশের উন্নতি হতে পারে না। বিএনপি-জামাতের খুনি চরিত্র কখনো বদলায় না উল্লেখ করে কেউ যেন এদের দলে না টানে; সেজন্য নেতা-কর্মীদেরও সচেতন থাকার কথা বলেন প্রধানমন্ত্রী।

একুশে আগস্ট বঙ্গবন্ধু এভিনিউ এ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মঙ্গলবার সকালে কেন্দ্রীয় কার্যালয় এর সামনে অস্থায়ী বেদী ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী আওয়ামী সভানেত্রী শেখ হাসিনা। এরপর নিহতের পরিবার ও আহতের খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে দেয়া বক্তব্যে প্রধানমন্ত্রী একুশে আগস্টের গ্রেনেড হামলায় বেগম জিয়া ও তারেক রহমানের সম্পৃক্ততার কথা বলেন।

প্রধানমন্ত্রী বিএনপির মিথ্যা বলা, গুজব ছড়ানো আর খুনের রাজনীতির কথা তুলে ধরে এদের সম্পর্কে দেশবাসী ও দলের নেতাকর্মীদের সচেতন থাকার আহবান জানান।

প্রধানমন্ত্রীর পর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অস্থায়ী বেদীতে ফুল দিয়ে একুশে আগস্টের নিহতদের শ্রদ্ধা জানান।

You may also like

এশিয়ান গেমস হকিতে আজ থাইল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

গ্রুপে তৃতীয় জয়ের লক্ষ্য জিমিদের। বাংলাদেশ সময় বিকাল