সড়ক দুর্ঘটনায় সারাদেশে নিহত ১০

সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় তিনজন, নরসিংদী ও ময়মনসিংহে দুইজনসহ সারাদেশে দশ জন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় আহত অন্তত ২৪জন। দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ২০ জন আহত হয়েছে। ঢাকা থেকে ছেড়ে যাওয়া এনা পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বাসিন্দা সালাউদ্দিনের স্ত্রী রুবিনা নূর, মেয়ে সামিনা নূর ও তার সাত মাসের শিশুসন্তান ইয়াছিন। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, সকালে নরসিংদীর শিবপুর উপজেলার আমতলা এলাকায় এনা পরিবহনের দ্রুতগামী একটি বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে।

নিহত রোমান মিয়া ও মেহেদী গাজীপুরের খিরাটি গ্রামের বাসিন্দা বলে জানায় পুলিশ। অন্যদিকে, দুপুরে ময়মনসিংহের গোপালপুর এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শিশুসহ দুইজন নিহত হয়। এরা হলেন- আজিজুর রহমান ও তিন বছরের শিশু আবিদ হোসেন।

গুরুতর আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই সিএনজির যাত্রী। এছাড়া, ফরিদপুরের নগরকান্দার মশাউজান বাসস্ট্যান্ড এলাকায় বাস চাপায় মনিরা আক্তার নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। প্রতিবাদে এলাকাবাসী ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘণ্টা অবরোধ করে রাখে।

You may also like

জামিন পেলেন আলোকচিত্রী শহিদুল

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় কারাবন্দী আলোকচিত্রী