ঈদযাত্রার তৃতীয় দিনেও ট্রেনের শিডিউলে সমস্যা দেখা দিয়েছে

ঈদযাত্রার তৃতীয় দিনেও ট্রেনের শিডিউলে সমস্যা দেখা দিয়েছে। নির্ধারিত সময়ের চেয়ে দেড় থেকে দুই ঘন্টা বিলম্ব হওয়ায় ভোগান্তিতে পড়েছেন অনেক যাত্রী। এদিকে, মোবাইলে ট্র্যাক করে ট্রেনের অবস্থা জেনে যাত্রীদের বাসা থেকে বের হওয়ার পরামর্শ আইন-শৃংখলা সংক্রান্ত আন্তঃমন্ত্রণালয় কমিটির সভাপতি আ ক ম মোজাম্মেল হকের।

সকাল সাড়ে আটটা পর্যন্ত কমলাপুর রেলস্টেশন থেকে ৯টি ট্রেন ছেড়ে গেছে। এর মধ্যে চারটি ট্রেন বিলম্বে ছেড়েছে। উত্তরাঞ্চলের নীল সাগর সকাল আটটায় ছাড়ার কথা থাকলেও সকাল দশটা পর্যন্ত তার দেখা মেলেনি। তবে রংপুর এক্সপ্রেস সঠিক সময় ছাড়লেও ধূমকেতু এক্সপ্রেস তিন ঘন্টা দেরিতে ছেড়েছে। এছাড়া, বৃষ্টির কারনে যাত্রীরা সঠিক সময় পৌঁছাতে না পারায় চট্টগ্রামগামী সোনারবাংলা এক্সপ্রেস ৪৫ মিনিট দেরিতে ছেড়েছে।

ট্রেন বিলম্বে ছাড়ার জন্য যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেছেন। অনেকে ছোট শিশুদের নিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে বিরক্ত হয়ে পড়েছেন। এদিকে, কমলাপুর রেলওয়ে পরিদর্শন করে দুর্ভোগে না পড়তে যাত্রীদের মোবাইলে ট্র্যাক করে ট্রেনের অবস্থা জেনে বাসা থেকে বের হওয়ার পরামর্শ দিয়েছেন মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

You may also like

বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই

বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার