করোনার বিস্তার রোধে মাঠে নেমেছে সেনাবাহিনী

জনসমাগম নিয়ন্ত্রণে দেশের বিভিন্ন জায়গায় মাঠে নেমেছে সেনাবাহিনী। করোনার সংক্রমণ রোধে কাজ করছে বাহিনীটি। করোনার সংক্রমণ ঠেকাতে জনসমাগম নিয়ন্ত্রণে রংপুরে মাঠে নেমেছে সেনাবাহিনী। হোম কোয়ারেন্টিন, আইসোলেশন বিভাগসহ জেলার স্বাস্থ্য কেন্দ্রগুলোতেও নজরদারী করছে তারা। গাইবান্ধা জেলার সবগুলো উপজেলায় ৩৫ জন করে সেনাবাহিনী মাঠে নামানো হয়েছে তবে এ সংখ্যা আরো বাড়তে পাড়ে। টাঙ্গাইলেও সেনা মোতায়েন করা হয়েছে। ঘাটাইল সেনানিবাসের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের সাথে সাক্ষাৎ করেন।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ফরিদপুরে ও জেলা প্রশাসকের কার্যালয়ে বৈঠক করেছে সেনাবাহিনী। রাঙ্গামাটিতে জন সচেতনতা বৃদ্ধিতে মাঠে নামছে প্রসাশন, পুলিশ ও সেনাবাহিনী। জনসমাগম কমাতে প্রশাসনকে সহায়তা করতে কাজ শুরু করছে সেনাবাহিনী। ময়মনসিংহ বিভাগ, জেলা ও পুলিশ প্রশাসনের সাথে বৈঠক করেছেন সেনাবাহিনীর কর্মকর্তারা।

জনগনকে সচেতন করতে নাটোরে প্রশাসনের সাথে সেনাবাহিনীর বৈঠক অনুষ্ঠিত হয়েছে। যশোর ক্যান্টনমেন্ট থেকে সাতক্ষীরায় পৌঁছনোর পর সেনাবাহিনীর দলটি জেলা প্রশাসকের সাথে বৈঠক করেছে। চট্টগ্রামে যেকোন সময় সশস্ত্রবাহিনী মাঠে নামবে বলে জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক। এদিকে, রাজশাহীতেও প্রশাসনের সঙ্গে সেনাবাহিনীর বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

You may also like

২৪ ঘণ্টায় দেশে আরও ১৮ জন করোনা রোগী শনাক্ত

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ জন