করোনায় একদিনে বগুড়ায় ছয়জনের মৃত্যু

সর্দি-জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে একদিনে রাজশাহীতে তিনজনসহ, খুলনা ও সাতক্ষীরা, চাঁদপুর, ময়মনসিংহে ১০জনের মৃত্যু হয়েছে। এদিকে, বাড়ছেই করোনার সংক্রমণ। প্রতিদিনই নতুন নতুন রোগী শনাক্ত হচ্ছে। করোনা উপসর্গে খুলনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের বাড়ি কয়রা, অপরজনের দিঘলিয়ায়। এদিকে, মঙ্গলবার রাতে করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন দু’জন। তাদের একজন তালা এবং অপরজন কলারোয়া উপজেলার বাসিন্দা।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক করোনা রোগী এবং উপসর্গ নিয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে বুধবার ভোরে মারা যাওয়া লিয়াকত পাবনার বাসিন্দা। আর জেলায় চিকিৎসকসহ আরো ৩১ জন আক্রান্ত হয়েছেন। এদিকে, বগুড়ায় নতুন আরো ৭৭জন শনাক্ত হয়েছেন। পাবনায় ৫৭জন করোনা পজেটিভ হয়েছে।

অন্যদিকে, বুধবার ভোরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা ৫৬ বছর বয়সী আব্দুল বারেক এবং কচুয়ায় এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভ করোনার উপসর্গে মারা গেছেন। আরো ৩২জনের করোনা শনাক্ত হয়েছে বুধবার। এদিকে, গাজীপুরের কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামে করোনা উপসর্গ নিয়ে নুরুল ইসলাম নুরু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম আজাদ এবং জেলার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে একদিনে নতুন আক্রান্ত হয়েছেন ২৮০ জন। এ পর্যন্ত শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ছয় হাজার ৯৭৯ জনে। আর নোয়াখালীতে একদিনে ৯ পুলিশ সদস্যসহ ৬৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বান্দরবানে ভাইরাসটিতে নতুন আরো ৩৮জনের রিপোর্ট পজেটিভ এসেছে। ময়মনসিংহের ভালুকায় ডায়রিয়াসহ করোনা উপসর্গ নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পরিদর্শক সালাহ উদ্দিন মারা গেছেন।
আর জেলায় একদিনে আরো ২৭ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে।

নতুন করে রংপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। এদিকে, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কোভিড নাইনটিন শনাক্ত হয়েছে। অন্যদিকে, গোপালগঞ্জে করোনায় এক চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীসহ আক্রান্ত হয়েছে ১৭জন। এছাড়া, বাগেরহাটের নতুন করে আরো ৩১ জন করোনা শনাক্ত। আর মোংলায় দুই স্বাস্থ্য কর্মী ও এক ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত। (নতুন)

 

You may also like

যতো ক্ষমতাবান হোক, ছাড় নেই সাহেদের: স্বরাষ্ট্রমন্ত্রী

রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ শাহেদের অপর্কীতির জন্য লজ্জিত