আত্মীয়ের জানাজায় অংশ নিতে গিয়ে লাশ হলেন ৮ জন

আত্মীয়ের জানাযায় অংশ নিতে গিয়ে মঙ্গলবার ময়মনসিংহের ফুলপুরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে ফিরলো একই পরিবারের আট জন। গুরুতর আহত হয়েছেন আরো চারজন। হতাহতরা সবাই ময়মনসিংহের ভালুকার, গফরগাঁও ও তারাকান্দা উপজেলার বাসিন্দা। এ ঘটনায় শোকের মাতম চলছে নিহতদের পরিবারে।

মঙ্গলবার সকালে ময়মনসিংহ থেকে মাইক্রোবাসযোগে এক আত্মীয়ের জানাযায় অংশ নিতে শেরপুরের নালিতাবাড়িতে যাচ্ছিলেন ১৪জন নিকটাত্মীয়। কিন্তু নিয়তির নির্মম পরিহাস! তাদের বেশীর ভাগই লাশ হয়ে ফিরলেন! ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পুকুরে পড়ে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই আটজন নিহত হয়।

খবর পেয়ে ফুলপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় এক শিশু, পাঁচজন নারী ও দুইপুরুষসহ ৮ জনের মরদেহ উদ্ধার করে। মুমূর্ষু অবস্থায় ছয়জনকে উদ্ধার করে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে নিহতদের পরিবারে। এই দুর্ঘগনায় আহত শাহজাহান মিয়ার বুকের মধ্যে তার শিশু কন্যা বুলবুলি আক্তারের লাশের ছবি মহুর্তেই ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।ভাগ্যক্রমে বাবা বেঁচেগেলেও মৃত্যু হয়েছে নিহত শিশুটির মা বেগমেরও।

এছাড়া প্রাণ হারিয়েছেন গফরগাঁওয়ের আঠারোদানা গ্রামের রেজিয়া খাতুন, রিপা আক্তার, মশাখালি গ্রামের পারুল বেগম ও শামসুল হক, ভালুকার মিলন আক্তার ও তারাকান্দা উপজেলার দাদরা গ্রামের নবী হোসেন।দুর্ঘটনার পর পালিয়েছেন গাড়িচালক। তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পুলিশ।

 

You may also like

সাগরে নিম্নচাপ : আগামীকালও বৃষ্টি হওয়ার সম্ভাবনা

নিম্নচাপের প্রভাবে শনিবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে,