অগ্নিকাণ্ডের ঘটনায় আরও দুজনের মৃত্যু, মোট ১৪

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে দগ্ধদের মধ্যে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটে। বাকীদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন। নিহত ও আহতদের প্রতি সাহায্যের পাশপাশি এ ঘটনার তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। এদিকে, পুলিশ সুপার জানিয়েছেন, এ ঘটনায় অবহেলার কারণ দেখিয়ে মামলা করবে পুলিশ।

শুক্রবারের বিস্ফোরনে নিহত ও আহতদের স্বজনদের কান্না আর আহজারিতে ভারী এখন শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটের পরিবেশ। কেউ আপনজনদের লাশ নিতে অপেক্ষা করছেন আবার কেউবা আহত স্বজনের জন্য দোয়া করছেন । এমন মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই । যারা মারা গেছেন তাদের লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে । আর আহতদের চিকিৎসা দিতে ব্যস্ত ডাক্তাররা । বার্ণ ইন্সটিটিউটের সমন্বয়ন ডা. সামন্ত লাল সেন জানিয়েছেন, আহতদের সবার অবস্থাই আশঙ্কাজনক ।

এদিকে, আহত ও নিহতদের দেখতে শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটে যান নারয়নগঞ্জ জেলা প্রশাসক এবং পুলিশ সুপার। দুর্ঘটনার জন্য দু:খ প্রকাশ করে তারা বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে । প্রাথমিকভাবে মসজিদের এসি থেকে বিস্ফোরনের ঘটনা ঘটছে বলে ধারনা করলেও প্রতক্ষদর্শীরা জানান, গ্যাস লাইনের লিকেজের ফলে বিস্ফোরনের ঘটনা ঘটেছে।

আহাম্মেদ সরোয়ার, বাংলাভিশন, ঢাকা।

You may also like

উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপির বিক্ষোভ

উপনির্বাচনের ফলাফল বাতিল করে পুন: নির্বাচনের দাবিতে রাজধানীতে