দ্বিতীয় দিনের মতো আন্দোলন করেছে সৌদি আরব প্রবাসীরা

সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের বিরুদ্ধে টিকেট বিক্রিতে অনিয়মের প্রতিবাদে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার মোড় অবরোধ করে দ্বিতীয় দিনের মতো আন্দোলন করেছে প্রবাসীরা। প্রায় সাড়ে তিন ঘন্টা বন্ধ থাকে যান চলাচল। ফ্ল্রাইট সংখ্যা ও বেশিরভাগ প্রবাসীর আকামার মেয়াদ বাড়াতে দেশটির কাছে সুপারিশের কথা জানিয়েছে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিস।

ফিরে যাওয়ার টিকিট না পেয়ে দ্বিতীয় দিনের মতো মঙ্গলবার সকাল থেকে কারওয়ান বাজার সার্ক ফোয়ারার মোড় অবরোধ করে সৌদি আরব প্রবাসীরা। এসময় তারা যানবাহন আটকে দেয়। অভিযোগ তোলে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের টিকিট বিক্রির অনিয়ম নিয়ে।

অনেকের রিটার্ন টিকেট থাকলেও তা কনফার্ম করতে পারছে না। বেশিরভাগের আকামার মেয়াদ শেষ হবে ত্রিশ সেপ্টেম্বর। তাই সময়মতো টিকেট না পেলে থাকবে না ভিসার মেয়াদও। তিনদিন ধরে সৌদি এয়ারলাইন্সের কারওয়ানবাজারের অফিসের সামনে টিকিট নিতে জড়ো হচ্ছে প্রবাসীরা। অনেকে টিকেটের জন্য রাত্রিযাপনও করেছে।

সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিস কর্তৃপক্ষ বলছে, এ মাসে মাত্র চারটি ফ্লাইটের অনুমতি মিলেছে। চলছে তা আরো বাড়ানোর চেষ্টা। আইন-শৃঙ্খলা বাহিনীর পদক্ষেপে এক পর্যায়ে বিক্ষুব্ধরা সড়ক থেকে সরে গেলেও সুষ্ঠু সমাধানের আশায় অবস্থান নিয়েছে সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের সামনে।

You may also like

উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপির বিক্ষোভ

উপনির্বাচনের ফলাফল বাতিল করে পুন: নির্বাচনের দাবিতে রাজধানীতে