বেগম জিয়াকে ছাড়া আগামী নির্বাচন হতে দেয়া হবে না-বলেছেন বিএনপি নেতারা

বেগম জিয়াকে ছাড়া আগামী নির্বাচন হতে দেয়া হবে না-বলেছেন বিএনপি নেতারা

বিএনপি নেতারা বলেছেন, বেগম জিয়াকে ছাড়া আগামী নির্বাচন হতে দেয়া হবে না। সংবিধানের দোহাই দিয়ে একতরফা নির্বাচন করলে জনগন তা রুখে দেবে বলেও দাবি করেন তারা। নির্বাচনকালীন সহায়ক সরকার নিয়ে আলোচনা ও সমঝোতার ক্ষেত্র তৈরি করা হবে বলেও দাবি করেন নেতারা।

জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, তারেক রহমানকে দেশের বাইরে রেখে এবং মিথ্যা মামলায় বেগম জিয়াকে সাজা দিয়ে নির্বাচন থেকে দুরে রাখা, নেতাদের সাজাদের দিয়ে কোনঠাসা করা সহ সরকার বহুমুখী নির্বাচনী প্রজেক্ট হাতে নিয়েছে। সরকার সরকারের সে ষড়যন্ত্র সফল হতে দেবে না।

এদিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব খালেদা জিয়ার জন্য নির্বাচন ও সংবিধান বসে থাকবে না আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের সমালোচনা করেন।

পাবনার সুজানগর উপজেলা নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে হামলা ও মনোনয়ন প্রত্যাহারের হুমকির অভিযোগ দেয়ার পরও ব্যবস্থা নেয়া হচ্ছে না জানিয়ে রিজভী বলেন, নতুন কমিশনের অধীনে নির্বাচন কতটুকু সুষ্ঠু হবে তার আলামত শুরু হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

প্রধান বিচারপতির মন্তব্য দুঃখজনক; বলেছেন আইনমন্ত্রী

বর্তমান সরকার বিচার বিভাগের সাথে বিমাতা সুলভ আচরন