কারাগারে রেখে বেগম খালেদা জিয়াকে হত্যার অপচেষ্টা চালাচ্ছে সরকার- মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, কারাগারে রেখে বেগম খালেদা জিয়াকে হত্যার অপচেষ্টা চালাচ্ছে সরকার। অবিলম্বে তাঁকে বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করে সুচিকিৎসা ও মুক্তির দাবি জানান, না হলে সব দায়দায়িত্ব সরকারকে নিতে হবে বলে উল্লেখ করেন। তিনি বলেন, হীন ষড়যন্ত্রের অংশ হিসাবেই কারগারের ভিতরে আদালত নেয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা নিয়ে উদ্বেগ জানিয়ে শুক্রবার নয়াপল্টন কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপি। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তার স্বজনরা দেখা করে এসে জানিয়েছেন, তার বা হাত, বাম পা প্রায় অবশ হয়ে গেছে, তিনি ঠিকমত বসেও থাকতে পারে না। কিন্তু তাঁর অসুস্থতার বিষয়ে সরকার কোন গুরুত্ব দিচ্ছে না।

অবিলম্বে বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে সুচিকিৎসা এবং তাঁর জীবন রক্ষার দাবি জানিয়েছে বিএনপি। জিয়াউর রহমানের সময়ও কারাগারে আদালতে বসিয়ে বিচার করা হয়েছে প্রধানমন্ত্রীর এমন বক্তব্য সঠিক নয় বলে দাবি করেন বিএনপি নেতারা। মির্জা ফখরুল জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা এবং কারাগারে সাক্ষাতের অনুমতির জন্য তারা স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করবেন।

-আহাম্মেদ সরোয়ার

You may also like

নির্বাচনে দায়িত্ব পালনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নির্দেশ; সিইসি’র

নিরপেক্ষতা বজায় রেখে নির্বাচনে দায়িত্ব পালনে সহকারি রিটার্নিং