বিরোধী দল ছাড়া নির্বাচন মানবে না জনগণ: ফখরুল

আওয়ামী লীগ মরিয়া হয়ে পালাবার পথ খুঁজছে সেজন্য বিএনপিকে তারা দমন করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল বলেন, আইন অনুযায়ী কোনো অসুস্থ ব্যক্তির বিচার করা যায় না। কারাগারে আদালত বসিয়ে বেগম জিয়াকে জোর করে এনে বিচার করা বেআইনী ও অসাংবিধানিক।

দ্রুত জাতীয় ঐক্য গড়ে তোলা হবে বলেও জানান তিনি। নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। এতে বিএনপি মহাসচিব বলেন,খালেদা জিয়া প্রচন্ড অসুস্থ। সোজা হয়ে দাঁড়াতে পারছেন না। বাম হাত ও বাম পা অবশ হয়ে যাচ্ছে।

চিকিৎসকরা হাসপাতালে ভর্তির পরামর্শ দিলেও তা না করে প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে অমানবিক বক্তব্য দিয়েছেন। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসার দাবি জানান তিনি।

বিএনপি মহাসচিব বলেন জাতীয় ঐক্য নিয়ে যারা কাজ করছেন ড: কামাল হোসেন, অধ্যাপক ডা: বদরুদ্দোজা চৌধুরী সহ সবাই বেগম জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন কিন্তু এ নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে।
এদিকে জাতীয় প্রেসক্লাবে যুব জাগপার সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড: আব্দুল মঈন খান বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাঁর সঙ্গে আলোচনা করে নির্বাচনের পরিবেশ তৈরি করতে হবে।

জাহাঙ্গীর আকন্দ

বাংলাভিশন, ঢাকা।

You may also like

ডাকাত সন্দেহে পুলিশদের গণপিটুনি, গ্রেপ্তার আতংকে পুরুষ শূণ্য গ্রাম

ডাকাত মনে করে পুলিশ পেটানোর জেরে গ্রেপ্তার আতংকে