ঐক্যফ্রন্টের ইশতেহার নেহাতই রাজনৈতিক অপকৌশল: কাদের

নির্বাচনে বিশৃঙ্খলাকারীরা যে দলেরই হোক, তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এদিকে, ঐক্যফ্রন্টের ইশতেহার নেহাতই রাজনৈতিক অপকৌশল, মানুষের সাথে প্রতারণার সামিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।

সোমবার সকালে নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় দ্বিতীয় মেঘনা চার লেনের নতুন সেতুর কাজ পরিদর্শন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, মঙ্গলবারের মধ্যে দলের বিদ্রোহীরা সরে না দাঁড়ালে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সাম্প্রদায়িক শক্তির সাথে হাত মিলিয়ে ড. কামাল হোসেনদের ধানের শীষে ভোট চাওয়া, আবার নিজেদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বলে দাবি করা হাস্যকর বলেও মন্তব্য তার।

এদিকে, দলের ধানমন্ডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, ড. কামাল হোসেনের নির্বাচন না হওয়ার শঙ্কাই প্রমাণ করে তারা চক্রান্তের জাল বিস্তার করছে। জানান, যে কোন মূল্যেই ৩০ ডিসেম্বর নির্বাচন হবে। যুদ্ধাপরাধীদের বিচার অব্যাহত রাখার ঐক্যফ্রন্টের ঘোষণা হাস্যকর বলেও মন্তব্য তারা।

You may also like

পুঁজিবাজারে এখনো কারসাজি চলছে: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল বলেছেন, কিছু