খালেদা জিয়ার শারীরিক অবস্থায় উদ্বিগ্ন বিএনপি

সরকার কারাগারে খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় হত্যা করতে চাচ্ছে কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব। গতকাল মির্জা ফখরুল বলেন, অবস্থা দেখে মনে হচ্ছে তাকে চিকিৎসা না দিয়ে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। জামিন পাওয়া খালেদা জিয়ার অধিকার হলেও সরকারের হস্তক্ষেপের কারনে তিনি জামিন পাচ্ছেন না।

দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সবশেষ শারীরিক অবস্থা জানাতেই শুক্রবার গুলশান কার্যালয়ে বিএনপির এই সংবাদ সম্মেলন।বিএনপি মহাসচিব অভিযোগ করেন,খালেদা জিয়ার শারিরীক অবস্থা প্রচন্ড খারাপ। উন্নত চিকিৎসার ব্যয়ভার বিএনপি বহন করবে জানালেও সরকার কোন উদ্যোগ নিচ্ছে না।

মির্জা ফখরুল অভিযোগ করেন, ব্যারিস্টার নাজমুল হুদা সহ সরকারের মন্ত্রীরা দন্ড হওয়ার পরও জামিন পাচ্ছেন। কিন্তু জামিনযোগ্য মামলায়ও খালেদা জিয়াকে জামিন না দেয়া হচ্ছে না। এদিকে, আমীর খসরু মাহমুদ চৌধুরী জানিয়েছেন, ভারতের জাতীয় নির্বাচনে দ্বিতীয় মেয়াদে জয়ী হওয়ায় নরেন্দ্র মোদিকে চিঠি দিয়ে অভিনন্দন জানিয়েছে বিএনপি। সামনের দিনগুলোতে দুদেশের জনগনের সাথে বন্ধুত্ব ও সহযোগীতা আরো বাড়বে বলে আশা করেন তিনি।

জাহাঙ্গীর আকন্দ, বাংলাভিশন, ঢাকা।

You may also like

ডেঙ্গুর প্রভাব এখনো কমেনি

ডেঙ্গুর প্রভাব এখনো কমেনি। রাজধানীর বাইরে দেশের বিভিন্ন