ছাত্রলীগের বাধায় পণ্ড ভিপি নুরের ইফতার মাহফিল

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের বাধায় গতকাল পণ্ড হয়ে গেছে ডাকসু ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল। একে উগ্রবাদী আচরণ বলে মন্তব্য করেছেন তিনি। আর ছাত্রলীগের দাবি, জামায়াত-শিবিরকে রুখে দিয়েছে তারা। ডাকসু ভিপি নুরল হক নুরকে প্রধান অতিথি করে শনিবার শহরের মসজিদ রোডের একটি হোটেলে ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্রাহ্মণবাড়িয়া শাখা। ইফতারের আগ মুহুর্তে এতে বাধা দেয় ছাত্রলীগ।

ছাত্রলীগের বাধার মুখে পড়ায় ভিপি নুরসহ নেতারা ইফতার করেন সড়কের পাশে। ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেতারা জানান, সকাল পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু বিকালে ভিপি নুর ও তার সহযোগীদের প্রতিহতের ঘোষণা দেয় ছাত্রলীগ। বন্ধ করে দেয় ইফতার অনুষ্ঠানটি। ভিপি নুর সাংবাদিকদের বলেন, ছাত্রলীগ নেতাকর্মীদের এমন আচরণ তার কাছে বোধগম্য নয়।

ডাকসু ভিপি নুরকে শিবিরের চর আখ্যা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল। বলেন, জামায়াত-শিবিরের অনুষ্ঠান প্রতিহত করেছেন তারা। এদিকে, ঢাকা থেকে ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া পৌঁছার পর ভিপি নুরকে নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠানে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি পুলিশের।

ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর থানা, ব্রাহ্মণবাড়িয়া

You may also like

ডেঙ্গুর প্রভাব এখনো কমেনি

ডেঙ্গুর প্রভাব এখনো কমেনি। রাজধানীর বাইরে দেশের বিভিন্ন