অভিযানে শেখ হাসিনার জনপ্রিয়তা বেড়েছে: কাদের

বিতর্কিত ও অনুপ্রবেশকারীদের তালিকা আওয়ামী লীগ কার্যালয়ে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন সামনে রেখে এই তালিকা পাঠানো হবে তৃণমূলে, জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দুর্নীতিবিরোধী অভিযানে দেশে-বিদেশে শেখ হাসিনার জনপ্রিয়তায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে বলেও মন্তব্য তার।

আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভায় চলমান সাহসী শুদ্ধি অভিযানকে সমর্থন জানানো হয়। পুনর্ব্যক্ত করা হয় দুর্নীতি-সন্ত্রাস-অপকর্মের বিরুদ্ধে জিরো টলারেন্সের অঙ্গিকার। সিদ্ধান্ত হয়, তৃণমূল পর্যন্ত সম্মেলনে গঠনতন্ত্রবিরোধী কিছু বরদাস্ত না করার।

পরে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তিন বছরে দলের সাংগঠনিক স্থবিরতার অভিযোগ ঠিক নয়। জানান, সহযোগী ও মূল সম্মেলনের প্রস্তুতি চলছে পুরোদমে। দলে ঠাঁই হবে না অনুপ্রবেশকারী-বিতর্কিতদের।

বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডে তার পছন্দের চিকিৎসক আছেন। তাই বিএনপি নেত্রীর স্বাস্থ্য নিয়ে সরকারের মিথ্যাচারের অভিযোগ নাকচ করে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। শুদ্ধি অভিযান বিএনপির ভাল লাগবে না- এটাই স্বাভাবিক বলেও মন্তব্য তার। ঢাকা ও চট্টগ্রাম সিটি নির্বাচনের দিনক্ষণের ওপর ভিত্তি করেই এই দুই মহানগর আওয়ামী লীগের সম্মেলন করার কথাও জানান ওবায়দুল কাদের।

 

You may also like

ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল

স্বাধীনতার ৫০ বছরের দ্বারপ্রান্তে এসে দেশ এখন গণতন্ত্রহীন