সরকারের বিদায়ের ঘন্টার আওয়াজ চারিদিকে: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের বিদায়ের ঘন্টার আওয়াজ চারিদিকে। তাই ক্ষমতাসীনরা এখন বিএনপির জুজুতে ভুগছে। অন্যদিকে বিএনপির নেতারা বলেছেন, মানবিক কারনেই খালেদা জিয়া জামিন পাবেন বলে জনগন আশা করে। জামিন না হলে জনগন ধরে নেবে সরকারের প্রভাবের কারনেই তা হচ্ছে না। খালেদা জিয়ার জামিন না হলে ৫ ডিসেম্বরের পর সরকার পতনের এক দফা আন্দোলনে যাবার হুশিয়ারি দেন নেতারা।

জাতীয় প্রেসক্লাবে কৃষিবিদ জাবেদ ইকবালের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব। এতে বিএনপির মহাসচিব বলেন, কৃষিবিদ জাবেদ ইকবাল কৃষির উন্নয়নে যে ভূমিকা রেখেছেন সেজন্য এদেশের কৃষক এবং কৃষিবিদরা তাকে আজীবন মনে রাখবে। সমালোচনা করে বলেন, বিচার বিভাগ সহ সব প্রতিষ্ঠান ধ্বংস করে সরকার দেশকে একটি ব্যর্থ রাষ্ট্র পরিণত করেছে।

এদিকে জাতীয় প্রেসক্লাবে আরেক আলোচনায় বিএনপি নেতা ডক্টর খন্দকার মোশাররফ হোসেন বলেন, জনগন আশা করে বিএসএমইউর মেডিকেল বোর্ড খালেদা জিয়ার জামিনের জন্য সঠিক প্রতিবেদনটিই আপীল বিভাগে দেবেন।অন্যদিকে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ লেবার পার্টির আলোচনায় বিএনপি নেতা ব্যারিষ্টার মওদুদ আহমদ অভিযোগ করেন সরকার পরিচালনায় নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছে আওয়ামীলীগ। পেয়াজ চাল সহ জিনিসের দাম বৃদ্ধির সমালোচনা করে নেতারা বলেন, সরকারের সহায়তায় আওয়ামী লীগ সমর্থিত ব্যবসায়ীরা সিন্ডিকেট করে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়াচ্ছে। জাহাঙ্গীর আকন্দ, বাংলাভিশন,ঢাকা।

You may also like

ভারতের সাথে সুসম্পর্কের কোনো টানাপোড়েন চায় না বাংলাদেশ: কাদের

ভারতের নাগরিকত্ব সংশোধন বিলের বিষয়টি সরকার গভীরভাবে পর্যবেক্ষণ