প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে ইশরাকের মতবিনিময়

হামলার পর উল্টো মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এরই মধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি। বলেন, তাদের মামলা না নিয়ে বাদীকে হুমকি দেয়া হয়েছে। এদিকে, জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সিনিয়র সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ইশরাক হোসেন।

সোমবার দুপুরে খিলগাঁওয়ের জোড়াপুকুর পাড় থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এরপর মুগদা, বাসাবো, কমলাপুর হয়ে নয়াপল্টনে আসে মিছিল। এতে অংশ নেয় দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ভোটারদের কাছে ধানের শীষে ভোট চান ইঞ্জিনিয়ার ইশরাক। মেয়র নির্বাচিত হলে জনগণের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। কথা বলেন , রবিবারের গনসংযোগে হামলার বিষয়েও।

এর আগে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির সভাপতির সাথে দেখা করেন ধানের শীষের প্রার্থী। এদিকে, সকালে জাতীয় প্রেসক্লাবে যান ইশরাক হোসেন। তাকে স্বাগত জানান প্রেসক্লাবের সভাপতিসহ সাংবাদিক নেতারা । মতবিনিময়ে ইশরাক হোসেন বলেন, নির্বাচনে সব প্রার্থীকে সমান সুযোগ দিতে হবে । এ ব্যাপারে নির্বাচন কমিশনকে আরো কার্যকর ভূমিকা নেয়ার দাবি জানান তিনি । এ সময় প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম বলেন, সব জনমতের কেন্দ্রবিন্দু হচ্ছে ভোট। সুষ্ঠু ভোটে যোগ্য প্রার্থী নির্বাচনের প্রত্যাশা করছেন তিনি । সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী আশা করছেন একটি শান্তিপূর্ণ নির্বাচনের ।

এরপর ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও ফটো জানালিস্ট এসোসিয়েশনে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত করেন বিএনপির প্রার্থী। নিরপেক্ষ অবস্থানে থেকে ভূমিকা পালনের জন্য গণমাদ্যম কর্মীদের ধন্যবাদ জানান তিনি। এদিকে রাজধানীর পল্টন এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের মা ইসমত আরা। রাজপথে নেমে সন্তানের জন্য ভোট ও বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে সবার দোয়া কামনা করেন তিনি।

 

You may also like

পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর আজ

বিডিআর বিদ্রোহের ভয়াল ২৫ ফেব্রুয়ারি আজ। ২০০৯ সালের