শ্বাসকষ্ট সমস্যায় বঙ্গবন্ধু মেডিক্যালে ওবায়দুল কাদের

শ্বাসকষ্ট সমস্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। চিকিৎসা চলছে করোনারি কেয়ার ইউনিটে। অবস্থা স্থিতিশীল জানিয়ে চিকিৎসকরা বলছেন, ওবায়দুল কাদেরকে দেশের বাইরে নেয়ার প্রয়োজন নেই। এদিকে, তার সুস্থতার জন্য জনগণের দোয়া চেয়েছেন আওয়ামী লীগ নেতারা।

শুক্রবার আওয়ামী লীগের সম্পাদক মন্ডলির মূলতবি সভায় যোগ দেয়ার কথা ছিল সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। কিন্তু অসুস্থতা বোধ করায় সকাল পৌনে ১১ টার দিকে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে যান তিনি।  সেখানে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষার পর ভর্তি করা হয় করোনারি কেয়ার ইউনিটে। অতিরিক্ত চাপের কারণেই এই অসুস্থতা বললেন চিকিৎসকরা।

সাধারণ সম্পাদকের অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ভীড় করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এসময় দেশবাসীর কাছে তার জন্য দোয়া চান দলের নেতারা। জানান, প্রয়োজন হলে দেশের বাইরে নেয়ার প্রস্তুতি রয়েছে। সাধারণ সম্পাদকের অসুস্থতার কারনে স্থগিত করা হয়েছে সম্পাদকমন্ডলির সভা।  এর আগে, গত বছরের মার্চে গুরুতর অসুস্থ হয়ে প্রথমে বঙ্গবন্ধু হাসপাতাল ও পরে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘ চিকিৎসায় সুস্থ হয়ে ফেরেন ওবায়দুল কাদের।রিশান নাসরুল্লাহ বাংলাভিশন, ঢাকা

You may also like

সামাজিক দূরত্বের কোনো বালাই নেই লঞ্চে

সামাজিক দূরত্বের কোনো বালাই নেই লঞ্চে। যাত্রীরা মানছেন