অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান এখনো চলমান : কাদের

অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনার সরকারের শুদ্ধি অভিযান এখনো চলমান, হুঁশিয়ার করে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, দলীয় পরিচয়ে অনিয়ম সহ্য করা হবে না। এদিকে, শুধু সরকারের সমালোচনা না করে মানুষের পাশে দাঁড়াতে বিরোধী মতের প্রতি আহ্বান জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সরকারি বাসভবনে ব্রিফিংয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে চিকিৎসা ক্ষেত্রে সক্ষমতা বাড়িয়েছে সরকার। নতুন ডাক্তার ও নার্স যুক্ত হওয়ায় করোনা প্রতিরোধ লড়াইয়ে সঞ্চার হয়েছে গতি। অভিযোগ করেন, দেশ যখন করোনার করাল গ্রাসে বিপর্যস্ত তখন বিএনপি ত্রাণ নিয়ে অসহায় মানুষদের পাশে না দাঁড়িয়ে দলের নেতাকর্মীদের ঈদ উপহার দিচ্ছে। যা অপ্রত্যাশিত। কথা বলেন ত্রাণে অনিয়ম নিয়েও।

এদিকে, এক ভিডিও বার্তায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, স্বাস্থ্য ব্যবস্থায় ঘাটতি থাকলেও তা কাটিয়ে ওঠার নিরলস চেষ্টা করে যাচ্ছে সরকার। অভিযোগ করেন, এই দুর্যোগে করোনা নিয়েও রাজনীতি হচ্ছে। শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বেই সব সঙ্কট কেটে যাবে বলেও আশা আওয়ামী লীগ নেতাদের।

 

You may also like

০৪ জুন, বৃহস্পতিবার ২০২০

সকাল ৮:৩০ : দিন প্রতিদিন বেলা ১১:০৫ :