উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে বিএনপির বিক্ষোভ

উপনির্বাচনের ফলাফল বাতিল করে পুন: নির্বাচনের দাবিতে রাজধানীতে আজ বিক্ষোভ করেছে বিএনপি। এতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনের নামে তামাশা চলছে। তিনি বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন যে সুষ্ঠু হয় না, তা প্রমান করতেই উপনির্বাচনে গেছে বিএনপি। ফলাফল বাতিল করে পুন নির্বাচন দেয়ার দাবি জানান তিনি।

উপ নির্বাচনের ফলাফল বাতিল করে পুন নির্বাচনের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ কর্মসুচি পালন করে ঢাকা মহানগর বিএনপি। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, ২০১৪ সালের জাতীয় নির্বাচন থেকেই প্রতিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়েছে। জনগন যাতে পছন্দমত প্রার্থীকে ভোট দিতে না পারে, সেজন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে সরকার জনগনের ভোটের অধিকার ছিনিয়ে নিয়েছে।

জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে এবং সংকট সমাধানে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান বিএনপির মহাসচিব। মির্জা ফখরুল বলেন, দেশে ধর্ষনের মহাউৎসব চলছে। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি হচ্ছে। চুনোপুঁটিরা ধরা পড়লেও রাঘব বোয়ালরা থাকছে ধরা ছোঁয়ার বাইরে। দুর্নীতি ও দু:শাসনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বিএনপির মহাসচিব।

জাহাঙ্গীর আকন্দ, বাংলাভিশন, ঢাকা।

You may also like

ক্ষমতা প্রলম্বিত করতে জঘন্য খেলায় মেতেছে আ. লীগ : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগ, আওয়ামী