ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৮ সদস্যের দল ঘোষণা

ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৮ সদস্যের দল ঘোষণা

মুমিনুল হককে বাদ রেখেই ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ফিরেছেন শফিউল ইসলাম, রুবেল হোসেন ও নাসির হোসেন। শফিউল ও রুবেল দুই দলে থাকলেও নাসির নেই চ্যাম্পিয়ন্স ট্রফির দলে।

ইংল্যান্ডে ১ জুন চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে ডাবলিনে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ দল। স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডকে নিয়ে সিরিজটি শুরু হবে ১২ মে। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ সদস্যের দল চূড়ান্ত করে ত্রিদেশীয় সিরিজের জন্য আরো তিন জনকে সুযোগ দিয়েছে বিসিবি।

এরা হলেন, উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, পেস বোলার শুভাশিষ রায় ও অলরাউন্ডার নাসির হোসেন। চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্ট্যান্ডবাই থাকা তিন জনই ডাবলিনে ত্রিদেশীয় সিরিজ খেলে দেশে ফিরবেন। বাকিরা, মাশরাফি মুর্তজার নেতৃত্বে ইংল্যান্ডে পাড়ি জমাবে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে।

শ্রীলংকা সফরে, টি-টোয়েন্টি দলে থাকা মোহাম্মদ সাফুদ্দিনকে রাখা হয়েছে চতুর্থ স্ট্যান্ডবাই। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম দিনেই স্বাগতিক ইংল্যান্ডের মোকাবেলা করবে বাংলাদেশ। গ্রুপে, ৫ জুন অস্ট্রেলিয়া ও ৯ জুন নিউজিল্যান্ড প্রতিপক্ষ টাইগারদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই