পাকিস্তান সুপার লিগে অভিষেকটা সুখকর হলোনা মুস্তাফিজের

পাকিস্তান সুপার লিগে অভিষেকটা সুখকর হলোনা মুস্তাফিজের। তার দারুন বোলিং সত্বেও পিএসএলে মুলতান সুলতানের কাছে ৪৩ রানে হেরেছে লাহোর ক্যালেন্ডারস। এদিন কোয়েটা গ্লাডিয়েটর্সকে ১৯ রানে হারিয়েছে করাচি কিংস।

প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিংয়ে ৮৮ রানের জুটি গড়েন মুলতানের দুই ওপেনার কুমার সাঙ্গাকারা ও আহমেদ শেহজাদ। ৩৮ রানে থাকা শেহজাদকে ফিরিয়ে লাহোরকে ব্রেক থ্রু এনে দেন মুস্তাফিজুর রহমান।

হাফসেঞ্চুরি পুর্ন করা সাঙ্গাকারার ইনিংসও ৬৩তে থামিয়ে দেন দ্যা ফিজ। পোলার্ড, মাকসুদদের বিদায়ে চাপে পড়লেও শোয়েব মালিকের ব্যাটিং দৃঢ়তায় ৫ উইকেটে ১৭৯ রান তোলে মুলতান। ৪৮ রান করেন শোয়েব মালিক।

৪ ওভারে ২২ রানে দুই উইকেট নেন মুস্তাফিজ। জবাবে ৪০ রানে দুই উইকেট হারিয়ে ঘুরে দাঁড়ালেও জুনায়েদ খান ও ইমরান তাহিরের বোলিংয়ে বিপর্যয়ে পড়ে লাহোর। ১৩৬ রানে গুটিয়ে যায় তারা। হ্যাটট্রিক করেন জুনায়েদ, তিন উইকেট নেন তাহির।

ফখর জামান করেন ৪৯ রান। এর আগে কোয়েটার বিপক্ষে ৯ উইকেটে ১৪৯ রান সংগ্রহ করে করাচি। ৪১ রান আসে ইনগ্রামের ব্যাট থেকে। ১৫০ রানের টার্গেটে ব্যর্থ হয় কোয়েটার টপঅর্ডার। ৯ উইকেটে ১৩০ রানে শেষ হয় কোয়েটার ইনিংস।

You may also like

পুঁজিবাজারে এখনো কারসাজি চলছে: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল বলেছেন, কিছু