হুয়েস্কাকে গোল বন্যায় ভাসিয়ে স্প্যানিশ লা লিগায় শীর্ষে ফিরেছে বার্সেলোনা

নবাগাত হুয়েস্কাকে গোল বন্যায় ভাসিয়ে স্প্যানিশ লা লিগায় শীর্ষে ফিরেছে বার্সেলোনা। কাল, ন্যু ক্যাম্পে মেসি জাদুতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের গোল উৎসব শেষ হয় ৮-২ ব্যবধানে। ইংলিশ প্রিমিয়ারে ম্যানচেস্টার ইউনাইটেডও জয়ে ফেরে বার্নলিকে ২-০’তে হারিয়ে।

ম্যাচের তৃতীয় মিনিটে পিছিয়ে পড়ে ১৬ মিনিটে মেসির গোলে সমতায় ফেরে বার্সা। ২৪ মিনিটে হুয়েস্কার আত্মঘাতি গোলে লিড নিয়ে ৩৯ মিনিটে সুয়ারেজের লক্ষ্যভেদে ব্যবধান বাড়ায় কাতালানরা। তিন মিনিটের মধ্যেই হুয়েস্কা আবারো গোল করে ৩-২’এ কমিয়ে আনে ব্যবধান। কিন্তু, দ্বিতীয়ার্ধে তাদের নিয়ে ছেলেখেলা করে আরো পাঁচবার জালে বল পাঠায় ভালভার্দের শিষ্যরা।

মেসি ও সুয়ারেজের জোড়া গোলের উৎসবে যোগ দেন দেম্বেলে, রাকিতিচ ও জর্দি আলবা। তিন খেলায় পূর্ন ৯ পযেন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের কাছ থেকে গোল ব্যবধানে শীর্ষস্থান কেড়ে নিয়েছে গত মৌসুমের চ্যাম্পিয়নরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে গত দুই ম্যাচ হেরে যাওয়া ম্যানইউ এদিন বার্নলির মাঠে জয় তুলে নেয় ২-০’তে। প্রথমার্ধেই গোল দুটি করেন রোমেলু লুকাকু। চার খেলায় ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দশম স্থানে হোসে মরিনহোর জায়ান্ট ক্লাবটি।

You may also like

নির্বাচনে দায়িত্ব পালনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নির্দেশ; সিইসি’র

নিরপেক্ষতা বজায় রেখে নির্বাচনে দায়িত্ব পালনে সহকারি রিটার্নিং