রোনালদোর লাল কার্ডের দিনেও জিতল জুভেন্টাস

জুভেন্টাসের হয়ে অভিষেকেই লাল কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করতে সমস্যা হয়নি তার ক্লাবের। এদিকে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও বায়ার্ন মিউনিখের শুভ সূচনার রাতে হেরেছে ম্যানচেস্টার সিটি। ভ্যালেন্সিয়ার জেসন মুরিয়াকে ধাক্কা দিয়ে ম্যাচের ৩১ মিনিটে লাল কার্ড দেখেন রোনালদো।

তাকে ছাড়াই জুভেন্টাস চ্যাম্পিয়ন্স লিগে শুভ সূচনা করে ২-০’তে জয়ে। ভ্যালেন্সিয়ার মাঠে দুই অর্ধে দুই পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন মিরালেম পিয়ানিচ। ‘এইচ’ গ্রুপের অন্য ম্যাচে ম্যানইউ ৩-০’তে হারায় ইয়ং বয়েজকে। প্রতিপক্ষের মাঠে পল পগবা প্রথমার্ধে জোড়া গোল করার পর দ্বিতীয়ার্ধে অঁতোয়ান মার্শিয়াল ব্যবধান বাড়ান।

টানা তিনবারসহ রেকর্ড ১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল ‘জি’ গ্রুপে ৩-০’তে হারায় রোমাকে। ঘরের মাঠে ম্যাচের ৪৫ মিনিটে ইস্কো, ৫৮ মিনিটে গ্যারেথ বেল ও ইনজুরি টাইমে মারিয়ানো দিয়াস গোল করেন। ‘ই’ গ্রুপে বায়ার্ন ২-০’তে বেনফিকার মাঠে জয় পেলেও ‘এফ’ গ্রুপে ম্যানসিটি ঘরের মাঠে ২-১’এ হারে লিওঁর কাছে। বায়ার্নের রবের্ত লেভান্দোভস্কি ও রোনাতো সানচেস আর সিটির বের্নার্দো সিলভা গোল করেন।

You may also like

স্বাধীনতার অসাম্প্রদায়িক চেতনাতেই এগিয়ে যাচ্ছে দেশ : প্রধানমন্ত্রী

সব ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে ধর্ম পালন