আজ দুপুরের ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস

বিপিএল টি-টোয়েন্টিতে আজ দুপুরের ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। সন্ধ্যা সাড়ে ৬ টায় অন্যম্যাচে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস।

বিপিএল সিজন সিক্সে চলছে চতুর্থ রাউন্ডের খেলা। ৭ দলের এই লড়াইয়ে টানা চার ম্যাচ জিতে একক ভাবে শীর্ষে রয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয়স্থানে আছে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগাং ভাইকিংস। এই তিন দলের পয়েন্ট ৪ করে। তবে কুমিল্লা ও চিটাগাং তিন ম্যাচ খেলে দুটিতে জয় পেলেও; মাশরাফি বিন মোর্ত্তজা-ক্রিস গেইলের রংপুর এক ম্যাচ বেশী; চার ম্যাচ খেলে জিতেছে দুটিতে। অন্যদিকে রাজশাহী তিন ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে।

দলীয় শক্তিতে কিছুটা পিছিয়ে থাকা রাজশাহীর বিপক্ষে কাগজে-কলমের হিসেবে ফেভারিট রংপুর। রাজশাহীর জন্য ম্যাচটি বেশী গুরুত্বপূর্ণ। জয় পেলে মূল্যবান দুটি পয়েন্টই শুধু অর্জিত হবে না; কোয়ালিফায়ার লড়াই’র জন্য যা সহায়ক হবে। দিনের দ্বিতীয় ম্যাচটি তামিম ইকবালের কুমিল্লা ও মুশফিক রহিমের চিটাগাং এর জন্য সমান গুরুত্বপূর্ণ। জয়ী দল দ্বিতীয়স্থানে উঠবে। কুমিল্লা জন্য দুঃ-সংবাদ, কনুই ইনজুরির কারনে স্টিভেন স্মিথের বিপিএল শেষ।

You may also like

জরুরি অবস্থা জারি করেছেন ট্রাম্প!

মেক্সিকো সীমান্তে দেয়াল তোলার বরাদ্দ আদায়ে শেষমেষ জরুরি