কুমিল্লাকে হারিয়ে রাজশাহীর দূরন্ত জয়

সিজন সিক্সে এ প্রথম সেঞ্চুরি করলেন রাজশাহী কিংস এর ইংরেজ ব্যাটসম্যান লোরি ইভান্স। তার সেঞ্চুরিতে তৃতীয় রাউন্ডে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩৮ রানে হারিয়ে, ৭ ম্যাচে চতুর্থ জয় পেয়েছে রাজশাহী কিংস। মিরপুরে রাজশাহীর ৩ উইকেটে ১৭৬ রানের স্কোর তাড়া করে কুমিল্লা অলআউট হয়েছে ১৩৮ করে।

এরআগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে রাজশাহীর ইনিংসে আলো ছড়ান লোরি ইভান্স ও রায়ান টেন ডসকেট। ২৮ রানে কিংসরা তৃতীয় উইকেট হারানোর পর, চতুর্থ উইকেটে ইভান্সের সাথে জুটি বাধেন ডসকাট। কুমিল্লার বোলারদের হতাশায় ডুবিয়ে এই জুটি চতুর্থ উইকেটে অবিচ্ছিন্ন থেকে ১৪৮ রান যোগ করেন। ইভান্স ও ডসকাট দলের ইনিংসে শেষ ৭ ওভারে কুমিল্লার বোলারদের উপর দিয়ে ঝড় বইয়ে দিয়ে ১০৭ রান তোলেন। ইভান্স ৬ ছক্কায় ৬২ বলে ১০৪ রান করে অপরাজিত থেকেই ক্রিজ ছাড়েন।

অন্যপ্রান্তে দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেটে বিচরন করা ডাক ক্রিকেটার ডসকাট ৪১ বলে ৩ ছক্কায় অপরাজিত ৫৯ করে; গুরুত্বপূর্ণ সাপোর্ট দেন দলকে। কুমিল্লার পক্ষে ডওসন ২০ রানে দুই উইকেট নিলেও; আফ্রিদী, নিশান্ত পেরেরা, ওহাব রিয়াজ হতাশ করেছেন। জবাবে ব্যাটিংয়ে নেমে তামিম ইকবাল ও আনামুল হক বিজয় প্রত্যাশিত সূচনা করলেও; তামিম ২৫, বিজয় ২৬ রানে বিদায় নিলে, কুমিল্লার মিডেল অর্ডার আর দাঁড়াতে পারেনি। কামরুল ইসলাম রাব্বি ১০ রানে ৪টি, ডসকাট ১৫ রানে দুটি এবং কায়েস আহমেদ ৪৬ রানে দুই উইকেট নিলেও; মুস্তাফিজ ৮ রানে এক উইকেট নিয়ে রানের চাকা ভালই নিয়ন্ত্রন করেছেন।

You may also like

যুক্তরাষ্ট্রে ক্ষেপণাস্ত্র হামলার হুমকি পুতিনের

ইউরোপে মার্কিন ক্ষেপণাস্ত্র মোতায়েন হলে পশ্চিমা দেশগুলোর রাজধানীতে