উষ্ণ অভ্যর্থনায় সিক্ত ম্যানসিটি

নেচে-গেয়ে ট্রফি উঁচিয়ে ঐতিহাসিক ‘ট্রেবল’ জয়ের উৎসব সারলো ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন জানাতে সমর্থকদের ঢল নামলো ম্যানচেস্টার সিটির রাস্তায়। পেপ গার্দিওলার বীর ফুটবলারাও প্রাণঢালা উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হলো। ইংলিশ ফুটবলের ইতিহাসে সিটিই প্রথম ক্লাব, যারা এক মৌসুমে তিনটি ঘরোয়া টুর্নামেন্টের সবকটি জয়ের অনন্য কীর্তি গড়েছে।

এর মধ্যে সবচেয়ে মর্যাদার আসর প্রিমিয়ার লিগে আবার ধরে রেখেছে শিরোপা। পেপ গার্দিওলার অধীনে এই মৌসুমে ঘরে তোলা তাদের অন্য দুই শিরোপা লিগ কাপ ও এফএ কাপ। শনিবার ওয়েম্বলিতে এফএ কাপের ফাইনাল দিয়ে ঐতিহাসিক ‘ট্রেবল’ জয়ের মিশন শেষ করে সিটি। একদিন বিরতি দিয়ে সোমবার তার উৎসব সারতে ম্যানচেস্টার সিটির রাস্তায় নেমে পড়ে গার্দিওলার দল।

চিরাচরিত হুড খোলা বাসে চড়ে শহর ঘোরে বীর ফুটবলাররা। নেচে-গেয়ে, ট্রফি উঁচিয়ে রাস্তার দু’পাশে ভীড় করা উৎসুক সমর্থকদের প্রানঢালা অভিনন্দনের জবাব দেয় তারা। নির্ধারিত মঞ্চে পৌঁছার পর আরেকদফা চলে উৎসব। ‘ট্রেবল’ জয়ের রূপকার কোচ গার্দিওলা বলেন, চ্যাম্পিয়ন্স লিগ না জেতা পর্যন্ত ঘরোয়া ফুটবলের এই দাপট অর্থহীন। আগামীতে অবশ্যই জিততে হবে ইউরোপ সেরার শিরোপা।

You may also like

মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি : প্রধানমন্ত্রী

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস, নেতৃত্ব, পেশাগত দক্ষতা, শৃঙ্খলা ও