আইসিসি ২০১৯ বিশ্বকাপে কাল প্রথম সেমিফাইনাল

আইসিসি ২০১৯ বিশ্বকাপে কাল প্রথম সেমিফাইনাল। মুখোমুখি হবে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়ন ভারত ও গত আসরের রানার্সআপ নিউজিল্যান্ড। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় শুরু হবে হাইভোল্টেজ ম্যাচটি।

ভারত টানা পাঁচ ম্যাচ জিতে হোঁচট খায় ইংল্যান্ডের কাছে। এরপর বাংলাদেশ ও শ্রীলংকাকে হারিয়ে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকে টিম ইন্ডিয়া। মাঝে নিউজিল্যান্ডের সঙ্গে ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। বিশ্বকাপে পাঁচ সেঞ্চুরির রেকর্ড গড়ে অসাধারণ ফর্মে রোহিত। ওপেনিংয়ে তার পার্টনার রাহুল ধারাবাহিকতা হারালেও অধিনায়ক কোহলি তা পুষিয়ে দিচ্ছেন।

পান্ডিয়া মিডল অর্ডারে হয়ে উঠেছেন দলের নতুন ভরসা। এরপর ধোনি তো আছেনই। বোলিংয়ে চার পেসার বুমরাহ-শামি-ভূবনেশ্বর-হার্দিকের সঙ্গে চাহাল-কুলদ্বিপ-কেদারের বৈচিত্রময় স্পিন আসর জুড়েই ভুগিয়েছে প্রতিপক্ষকে। নিউজিল্যান্ডও জেতে টানা পাঁচ ম্যাচ।

এরপর পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের কাছে হেরেও নেট রান রেটে পাকিস্তানকে টপকে শীর্ষ চারে থেকে যায় কিউইরা। ব্যাটিংয়ে গাপ্টিল ও টেলরের সঙ্গে অধিনায়ক উইলিয়ামসন যেমন, বোলিংয়ে চার পেসার বোল্ট, সাউদি, ফার্গুসন ও হেনরির সঙ্গে স্পিনার সান্টনার জুটি বেধে প্রতিপক্ষকে হুমকি দিচ্ছেন।

You may also like

বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা আর নেই

বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার