চ্যাম্পিয়ন্স কাপে দ্বিতীয় ম্যাচে রিয়ালের জয়

প্রাক মৌসুম প্রস্তুতির চ্যাম্পিয়ন্স কাপে দ্বিতীয় ম্যাচেই জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ। যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে আজ আর্সেনালকে টাইব্রেকারে হারিয়েছে মাদ্রিদ জায়ান্ট ক্লাবটি। রিয়ালকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স কাপ শুরু করা বায়ার্ন মিউনিখ ১-০’তে হারিয়েছে এসি মিলানকে। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের কাছে ১-৩’এ হেরে যাওয়া ম্যাচে গ্যারেথ বেলকে না খেলিয়ে সমালোচিত হন জিদান।

তাই দ্বিতীয় ম্যাচে শুরুর একাদশেই ওয়েলস ফরোয়ার্ডকে রাখেন রিয়াল কোচ। তবে, নবম মিনিটে নাচো ডি-বক্সে হাত দিয়ে বল ঠেকিয়ে বিপদ ডেকে আনেন রিয়ালের। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রিয়াল ডিফেন্ডার। পেনাল্টি থেকে গোল করে আর্সেনালকে এগিয়ে নেন আলেক্সান্দ্রো লাকাজেত।

শুরু থেকেই রিয়ালের রক্ষণে চাপ বাড়ানো গানারদের ২৪ মিনিটে দ্বিতীয় গোল উপহার দেন আউবামেয়াং। ৪০ মিনিটে আর্সেনালের সক্রেটিস দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে খেলার চিত্র পাল্টে যায়। ৫৮ মিনিটে বেল ও ৫৯ মিনিটে আসেনসিও গোল করে সমতায় ফেরান রিয়ালকে। নির্ধারিত ৯০ মিনিটের খেলা ২-২’এ ড্র থাকার পর ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে। বেলের শট মিস হলেও ৩-২’এ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

You may also like

ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সফর নিয়ে আশাবাদী হওয়ার কিছু নেই : ফখরুল

নিজেদের ব্যর্থতা ঢাকতেই চামড়ার বাজারে অস্থিরতায় বিএনপিকে জড়িয়ে