বাংলাদেশ- শ্রীলংকার দ্বিতীয় ওয়ানডে আজ

বাংলাদেশ- শ্রীলংকার দ্বিতীয় ওয়ানডে আজ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে দুপুর তিনটায় শুরু হবে ম্যাচটি। দ্বিতীয় ম্যাচ জিতে ঘুড়ে দাঁড়াবে বাংলাদেশ- এই প্রত্যয়ের কথা শুনিয়েছেন ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল। বিশ্বকাপের ব্যর্থতা ভুলে শ্রীলংকা সফর দিয়ে নতুন করে পথ চলার পরিকল্পনা টাইগারদের। কিন্তু প্রথম ওয়ানডেতে ৯১ রানের পরাজয়ে, সেই পরিকল্পনা হোছট খায় টাইগারদের।

যদিও ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল আশার বানী শুনিয়েছেন, প্রথম ম্যাচে পরাজয়ের ব্যর্থতা থেকে ঘুঁড়ে দাঁড়াবে দল। তবে শেষ দুই ম্যাচে দল আরো ভালো করবে- অধিনায়ক যতই আশা প্রকাশ করনে না কেন; বিশ্বকাপের ধারায় লংকারদের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও টাইগারদের ব্যাটিং ব্যর্থতা ছিলো চোখে পড়ার মত। মুশফিক ও সাব্বির রহমানের হাফসেঞ্চুরি ছাড়া; ব্যাটিংয়ে অন্যরা সবাই চরমভাবে ব্যর্থ।

৩১৫ রান তাড়া করতে নেমে, টাইগাররা ৪২ ওভারেই গুটিয়ে যায়। তামিম নিজেও শূণ্য রানে আউট হয়ে হতাশ করেছেন। অধিনায়ক হিসেবেও মাঠে দল পরিচালনায় ব্যর্থ তামিম। লংকান ইনিংসে বোলিংয়ে আধাঘন্টা বেশী সময় নেয়ায় পুরো দলকেই জরিমানা গুনতে হচ্ছে। বোলিংয়েও শফিউল ইসলাম এবং সৌম্য সরকার ছাড়া অন্য হতাশ করেছেন। দলের ক্রিকেটারদের মধ্যে ভালো করার তাড়নার অভাব ছিলো। দ্বিতীয় ওয়ানডেতে দলে কোন পরিবর্তনের কথা একনো জানায়নি টিম ম্যানেজমেন্ট।

You may also like

প্রেসক্লাবে ডাকসুর সাবেক নেতাদের মানববন্ধন

আবরার হত্যার দায় নিয়ে সরকারকে ক্ষমতা ছাড়ার আহবান