গ্রিজমানের জোড়া গোলে বার্সার উড়ন্ত জয়

বার্সেলোনার হয়ে গোলের খাতা খুললেন আতোয়ান গ্রিজম্যান। তার জোড়া গোলে বার্সেলোনা ৫-২ গোলে হারিয়েছে রিয়াল বেতিসকে। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটিকে জয় এনে দিয়েছেন সার্জিয়ো অ্যাগুয়েরো। লিউনেল মেসি ইনজুরিতে। প্রথম ম্যাচে অচেনা বার্সেলোনা। লা লিগায় মৌসুমের প্রথম ম্যাচটি পরাজয় দিয়ে শুরু করেছে বার্সেলোনা। এই ম্যাচেও নেই মেসি। তাই ঘরের মাঠ ন্যু ক্যাম্পেও কিছুটা আশঙ্কা বার্সা সমর্থকদের। ১৫ মিনিটে বেতিসের হয়ে ফেকিরের গোল দুশ্চিন্তা আরো বাড়িয়েছে তাদের।

তবে তাদের দুশ্চিন্তা দূর করে দিয়েছেন গ্রিজম্যান। তার জোড়া গোলে ৫-২ ব্যবধানের বড় জয় পেয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। ৪১ মিনিটে মৌসুমে প্রথম গোলটি পান গ্রিজম্যান। দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে লিডও এনে দেন তিনি। এরপর পেরেজ, আলবা ও ভিদালের লক্ষ্যভেদ। বড় জয়ে মাঠ ছাড়ে বার্সা। লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে তারা ১-০ গোলে হারিয়েছে লেগানেসকে।

ইংলিশ প্রিমিয়ার লিগেও জয়ে ফিরেছে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। অ্যাওয়ে ম্যাচে তারা ৩-১ গোলে হারিয়েছে বোর্নমাউথকে। সিটির জয়ের নায়ক সার্জিয়ো আগুয়েরো। তার জোড়া গোলের সঙ্গে লক্ষ্যভেদ করেছেন রাহিম স্টার্লিং। ম্যানসিটি জয় পেলেও হেরে গেছে চ্যাম্পিয়ন্স লিগ রানার আপ টটেনহাম। স্পার্সদের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে নিউ ক্যাসল।

You may also like

তিস্তার পানি বিপদসীমার ওপরে, পানিবন্দী অর্ধ লক্ষাধিক মানুষ

কয়েকদিনের টানা বৃষ্টি আর উজানের ঢলে লালমনিরহাটে বেড়েছে