চ্যাম্পিয়ন্স লিগ: এমবাপে ও স্টার্লিংয়ের হ্যাটট্রিক

টনি ক্রুসের গোলে গালাতাসারাইকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। পিএসজি এমবাপের হ্যাটট্রিক ও ইকার্দির জোড়া গোলে ক্লাব ব্রুজকে আর ম্যানচেস্টার সিটি স্টার্লিংয়ের হ্যাটট্রিক ও অ্যাগুয়েরোর জোড়া গোলে আতালান্তাকে গুঁড়িয়ে টানা তৃতীয় জয় পেয়েছে। পিএসজির কাছে বিধ্বস্ত হয়ে আসর শুরু করার পর ক্লাব ব্রুজের সঙ্গে ড্র করেছিলো রিয়াল।

‘এ’ গ্রুপে তাই তৃতীয় ম্যাচ জয়ের বিকল্প ছিলো না রেকর্ড ১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়ন ক্লাবটির। গালাতাসারাইয়ের মাঠে ১-০’তে জয় নিয়ে শংকা কাটায় মাদ্রিদ জায়ান্টরা। ম্যাচের ১৮ মিনিটে রিয়ালকে কাঙ্খিত গোলটি উপহার দেন চ্যাম্পিয়ন্স লিগে শততম ম্যাচ খেলতে নামা টনি ক্রুস। ক্লাব ব্রুজের মাঠে পিএসজি গোল উৎসব করেই স্বাদ নেয় টানা তৃতীয় জয়ের।

কিলিয়ান এমবাপের হ্যাটট্রিক ও মাউরো ইকার্দির জোড়া গোলে ৫-০’তে জয় পায় ফরাসি জায়ান্টরা। গ্রুপ সি-তে জয়ছন্দে থাকা ম্যানচেস্টার সিটিও রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিক ও সের্জিও এগুয়েরোর জোড়া গোলে ঘরের মাঠে ৫-১’এ বিধ্বস্ত করে আতালান্তাকে। ‘ডি’ গ্রুপে জুভেন্টাস পাওলো দিবালার জোড়া গোলে ঘরের মাঠে লোকোমোতিভ মস্কোকে ২-১’এ হারিয়ে শীর্ষে ফিরেছে।

You may also like

আর্জেন্টিনা-উরুগুয়ে ২-২ গোলে ড্র

মেসির নৈপুণ্যে উরুগুয়ের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ড্র