ভারত সফরে দল পাঠানো নিয়ে কঠিন সমস্যায় বিসিবি

ভারত সফরে দল পাঠানো নিয়ে কঠিন সমস্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দল গঠন নিয়েই কঠিন সংকটে পড়ে বিসিবি। সিনিয়র ক্রিকেটারদের সাথে বৈঠকের পর সাকিবসহ কয়েকজন ক্রিকেটারের ভারত সফরে না যাবার বিষয়ে ইঙ্গিতই দিয়েছেন বোর্ড সভাপতি।

ভারতের বিপক্ষে সিরিজ খেলতে ৩০ অক্টোবর দেশ ছাড়বে জাতীয় ক্রিকেট দল। তার আগে শেষ প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নেয়ার চেষ্টা টাইগারদের। তবে ক্রিকেট নয়, সম্পুর্ণ ভিন্ন ইস্যুতে উত্তেজনা বিসিবিতে। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারের সাথে বৈঠক বিসিবি সভাপতির। বাতাসে গুঞ্জন ভারত সফরে যাচ্ছেন না দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্রিকেটারদের সাম্প্রতিক আন্দোলন। এরপর বোর্ডের অনুমতি ছাড়াই একটি মোবাইল অপারেটর কোম্পানির সাথে সাকিবের চুক্তি। যার প্রেক্ষিতে বিসিবির কারণ দর্শানোর নোটিস। সাকিবের ভারত সফরে না যাওয়া গুঞ্জনে দিয়েছে জোড় হাওয়া।

সেটি বেগবান হয়েছে বোর্ডের সিদ্ধান্তহীনতায়। হাতে আর দুই দিন। এখনো টেস্ট স্কোয়াড ঘোষণা করেনি বোর্ড। এর সঙ্গে আকরাম খান যোগ করলেন টি-টোয়েন্টি দলেও আসছে পরিবর্তন। যদিও সাকিবের যাওয়া না যাওয়ার বিষয়টি ঝুলিয়ে রেখেছেন তিনি। সাকিব অংশ নেয়নি প্রস্তুতি ম্যাচেও। যদিও আকরাম জানিয়েছেন কোচের কাছে অনুমতি নিয়েই এই দুই ম্যাচে খেলেননি সাকিব। এমনকি কোলকাতায় দিবরাত্রির টেস্ট আয়োজনের ভারতের প্রস্তাবটিও খেলোয়াড়দের সিদ্ধান্তের ওপর ছেড়ে দিয়েছে বিসিবি। খেলোয়াড়-বোর্ডের টানা পোড়েনে প্রভাব পড়তে পারে ভারত সফরে, আশঙ্কা বোদ্ধাদের।

 

You may also like

ঘূর্ণিঝড়ে পশ্চিমবঙ্গে ৬০ হাজার ঘর-বাড়ির ক্ষতি

বুলবুলের আঘাতে ভারতের পশ্চিমবঙ্গে মৃতের সংখ্যা বেড়ে ১১