সাকিব ছাড়াই ভারত সফরে বাংলাদেশ দল

সাকিব আল হাসানকে ছাড়াই ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। বিকাল সোয়া তিনটায় দেশ ছাড়ছে ক্রিকেটাররা। যাবার আগে বিমান বন্দরে অধিনায়ক মাহমুদুল্লাহ জানিয়েছেন, সাকিবকে ছাড়া খেলা সবসময়ই চ্যালেঞ্জিং। দলের চেষ্টা থাকবে ভালো খেলার। সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম বলেছেন, সাকিব ইনজুরিতে পড়ে এক বছর মাঠের বাইরে থাকলেও খেলা হতো। তার অবর্তমানে যারা খেলবে তাদের জন্য এটা একটা সুযোগ নিজেদের পারফরম্যান্স প্রমাণ করার।

সাকিব আল হাসান যে ভারত সফরে যেতে পারছেন না তা নিশ্চিত হয়েছে মঙ্গলবার সন্ধ্যায়ই । দলের জন্য এটি বড় ধরণের একটি ধাক্কা হলেও তা মেনেই ভারত সফরের পথে টিম টাইগার । তাইতো বিমানবন্দরে খেরোয়াড়দের চোখেমুখে ছিল হতাশার ছাপ । দীর্ঘদিনের সহযাত্রী ক্যাপ্টেনকে না নিয়ে এমন সফর-ভাবতেই পারছেন না খেলোযাড়রা ।

যে কোন সফরের আগে ক্রিকেটীয় পরিকল্পনা নিয়েই কথা বলতেন টিম ম্যানেজমেন্ট ও খেলোযাড়রা । এবার তার কিছুটা ব্যতিক্রম, সবার কথায়ই কেবল সাকিব আর সাকিব । এতকিছুর পরও সাবিকের শূন্যতা মেনে নিতে পারছেন না সিনিয়র ও সহযোদ্ধা খেলোয়াড়রা । তারপরও মাঠের পারফরমেন্সে এর প্রভাব রাখতে চান না তারা । তাইতো ভারত সফরে জয় পেতে মরিয়া টিম টাইগার ।

 

You may also like

ঘূর্ণিঝড়ে পশ্চিমবঙ্গে ৬০ হাজার ঘর-বাড়ির ক্ষতি

বুলবুলের আঘাতে ভারতের পশ্চিমবঙ্গে মৃতের সংখ্যা বেড়ে ১১