কাল সিরিজ জিততে চায় টাইগাররা

বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজের অলিখিত ফাইনাল কাল। নাগপুরের বিধর্বা ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচ শুরু বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। দ্বিতীয় ম্যাচের ব্যর্থতা থেকে ঘুঁড়ে দাঁড়িয়ে, তৃতীয় টি-টোয়েন্টিতে সেরা পারফরম্যান্স প্রর্দশন করে, সিরিজ জিততে চায় টাইগাররা।

সিরিজ ১-১ এ সমতা থাকায় তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি দু’দলের জন্যই কার্যত ‘ফাইনাল”। দিল্লীতে প্রথম টি-টোয়েন্টি ৭ উইকেটে জয়ের পর, গুজরাটে দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে হেরেছে টাইগাররা। দ্বিতীয় ম্যাচে ব্যাটিং ও বোলিং – দুই বিভাগেই হতাশ করেছে বাংলাদেশ দল। অধিনায়ক মাহমুদুল্লাহ ব্যাটসম্যানদের ব্যর্থতাকেই বড় করে দেখছেন।

দলীয় ইনিংসে আরো ২৫ থেকে ৩০ রান যোগ করতে পারলে, ম্যাচে ফাইট দেয়া যেতো, বলেছেন টাইগার অধিনায়ক। ভারতের মাটিতে প্রথম কোন ফরম্যাটে সিরিজ জয় নিশ্চিত করতে দলের ক্রিকেটারদের জ্বলে ওঠার আহবান জানিয়েছেন টাইগার অধিনায়ক। বিশেষ করে ব্যাটসম্যান ও পেস বোলারদের ভালো খেলার উপর বাড়তি গুরুত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ। এদিকে, টেস্ট সিরিজ খেলতে দলের সাথে যোগ দিয়েছেন ৮ ক্রিকেটার। ১৪ নভেম্বর ইন্দোরে প্রথম এবং কলকাতায় ২২ নভেম্বর শুরু হবে দ্বিতীয় টেস্ট, যা হবে দিবা-রাত্রির।

You may also like

আর্জেন্টিনা-উরুগুয়ে ২-২ গোলে ড্র

মেসির নৈপুণ্যে উরুগুয়ের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ড্র