জুলাইয়ে ঢাকা আসবে ম্যানচেস্টার ইউনাইটেড

মুজিব বর্ষে প্রীতি ম্যাচ খেলতে জুলাইয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বাধিক শিরোপা জয়ী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ঢাকায় আনার চেষ্টা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সে লক্ষ্যে মঙ্গলবার ঢাকা সফরে এসেছেন ম্যানইউ-এর চার সদস্যের পরিদর্শক দল। যদিও তারা খুব একটা সন্তুস্ট হতে পারেননি মাঠ দেখে।

আগামী বছরের মাঝামাঝি সময়ে প্রাক-মৌসুম প্রস্তুতিতে এশিয়া সফরে আসবে জনপ্রিয় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। সম্ভাবনা আছে ঢাকাতেও আসার। বঙ্গবন্ধু জন্মশতবার্ষীকিতে জুলাইয়ের শেষ দিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ একাদশের সাথে একটি ম্যাচ আয়োজনের আশা বাফুফের। সে লক্ষ্যে মাঠ, আবাসন ও নিরাপত্তা অবস্থা পরিদর্শনে এসেছে ম্যানইউয়ের চার প্রতিনিধি। বিকেলে পরিদর্শন করেছেন বঙ্গবন্ধু স্টেডিয়াম। অসমতল মাঠ ও কয়েক প্রকারের ঘাষ দেখে প্রশ্ন তোলেন তারা। বাফুফে থেকে প্রতিনিধিদের বোঝানোর চেস্টা করা হয়েছে দ্রুতই প্রস্তুত করা হবে মাঠটি।

বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকি নিয়ে নানা আয়োজনের পরিকল্পনা ক্রীড়া মন্ত্রনালয় ও বাফুফের। উপ কমিটির সভায় আলোচনা হয় আর্ন্তজাতিক ম্যাচ আয়োজন ও অন্যান্য বিষয় নিয়ে। তবে রেড ডেভিলসদের সফর নিয়ে ক্রীড়াপ্রতিমন্ত্রী বা বাফুফেও জোর দিয়ে বলতে পারেনি কিছু। বিষয়টি এজেন্টের উপর ছেড়ে দিয়েছেন তারা। ম্যানচেস্টার ইউনাইটেডের সফর নিশ্চিত হলে খরচ হবে প্রায় ত্রিশ কোটি টাকা।

You may also like

ওয়াশিংটনসহ ২৫টি শহরে কারফিউ

কারফিউ জারি আর ন্যাশনাল গার্ড সদস্যদের মোতায়নের পর