রাজস্থানের ব্যাটিং তাণ্ডবে হেরেছে চেন্নাই

দ্বিতীয় ম্যাচেই হারের স্বাদ পেলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। শারজায় কাল স্টিভেন স্মিথ ও সঞ্জু স্যামসনের ব্যাটিং ঝড়ে রাজস্থান রয়্যালসের করা ২১৬ রানের পাহাড় টপকাতে গিয়ে ১৬ রান দূরে থামে গত মৌসুমের ফাইনালিস্টরা। টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ১১ রানেই উইকেট হারায় রাজস্থান। এরপর সঞ্জু স্যামসন এসে অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গে মিলে ঝড় তোলেন শারজার মাঠে।

দ্বিতীয় উইকেটে দলকে ৫৬ বলে ১২১ রান জুড়ে দেন তারা। স্যামসন ৩২ বলে নয় ছক্কায় ৭৪ করে আউট হন। স্মিথ ৪৭ বলে চারটি করে চার ও ছক্কায় ৬৯ করেন। এরপর জফ্রা আর্চারের ৮ বলে হার না মানা ২৭ রানে ৭ উইকেটে ২১৬-র পাহাড় ইনিংস দাঁড় করায় স্মিথের দল। পেসার স্যাম কুরান ৩৩ রানে তিনটি শিকার নেন।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে দেয়া চেন্নাই মুরালি বিজয় ও শেন ওয়াটসনের ৪০ বলে ৫৬ রানে ভালো সূচনা পায়। বিজয় ২১, ওয়াটসন ৩৩ করে ফেরার পর ফাফ ডু প্লেসিস ব্যাটে ঝড় তোলেন। ৩৭ বলে এক চার ও সাত ছক্কায় ৭২ করে তার বিদায়ের পর অধিনায়ক ধোনি অপরাজিত থেকেও দলকে জেতাতে পারেননি। তার ১৭ বলে করা ২৯ রানে ৬ উইকেটে ২০০’তে পৌঁছায় চেন্নাইয়ের স্কোর। লেগ স্পিনার রাহুল তিওয়াতিয়া ৩৭ রানে তিন শিকার নিয়ে রাজস্থানের বোলিংয়ে সেরা সাফল্য পান।

You may also like

সাগরে নিম্নচাপ : আগামীকালও বৃষ্টি হওয়ার সম্ভাবনা

নিম্নচাপের প্রভাবে শনিবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে,