বাংলাভিশনে নতুন অনুষ্ঠান ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’

শেহতাজ-এর উপস্থাপনায় ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’ বাংলাভিশনে প্রচারিত হচ্ছে প্রতি শুক্রবার রাত ৯টা ০৫মিনিটে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন তারকাশিল্পী।

অনুষ্ঠানটির প্রতিটি পর্ব নির্মাণ করা হয়েছে বর্তমান সময়ের আলোচিত একটি বিষয় নিয়ে। প্রত্যন্ত অঞ্চল থেকে কেউ একজন হয়তো একটি গান করে আলোচিত। অথবা অন্য কোনো বিশেষ গুণ, যা অনেকেই জানেন না। তার আইডল কে- সেটা নিয়েও আলোচনা। যদি সম্ভব হয়, তাকেও অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হবে এই অনুষ্ঠানে। তার আইডলকে সামনে পেয়ে আমরা জানবো তার অনুভুতির কথা। বিষয়টা স্বপ্ন পূরণের মতো। এরমধ্যে সঙ্গীত, ফিল্ম, নাটকসহ অন্যান্য চলমান বিষয় নিয়ে আলোচনা করা হবে।

এছাড়া অনুষ্ঠানে যে তারকাশিল্পী থাকবেন, তিনি তার অভিজ্ঞতা শেয়ার করবেন দর্শকের সাথে। এক পর্যায়ে ভাইরাল হওয়া ভিডিওটি দেখানো হবে। সেটা নিয়ে মজার মজার প্রশ্ন থাকবে এই অনুষ্ঠানে। কারণ হয়তো সে কদিন আগেও জানতো না, তার এই বিষয়টি এতোটা আলোচিত হবে। সেটা নিয়ে তার অনুভুতির কথা। ব্যক্তিজীবনের গল্প। সঙ্গে স্ট্রাগল করে এগিয়ে আসা তারকাশিল্পীর গল্প। দুজনের মধ্যে একটা তুলনামূলক আলোচনা।

– গুলশান হাবিব রাজীব

You may also like

বইমেলায় নাইস নূরের ‘Blind Princess with the Bengal Tiger’

আবারও ব্লাইন্ড প্রিন্সেসকে নিয়ে বই লিখলেন নাইস নূর।