করোনা ভ্যাকসিন নিয়ে অপপ্রচার করছে বিএনপি: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, করোনার ভ্যাক্সিন নিয়ে অপপ্রচার শুরু করেছে বিএনপি। ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কম্বল বিতরণ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

সরকারি বাসভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে ওই কর্মসূচিতে যোগ দিয়ে ওবায়দুল কাদের বলেন, জনকল্যাণে নিবেদিত সরকারের যেকোনো প্রশংসনীয় উদ্যোগকে বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করা বিএনপির অপরাজনীতির অংশ। এ প্রসঙ্গে তিনি বলেন, তারা টিকা আসার আগেই লুটপাটের মিথ্যা অভিযোগের কলের গান অবিরাম বাজিয়ে যাচ্ছে। বিএনপিকে গুজব পার্টি হিসেবে উল্লেখ করে অপপ্রচারে বিভ্রান্ত না হবার আহ্বান জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টিকা সংগ্রহ ও টিকা প্রদান কাজ স্বচ্ছতা এবং সফলতার সাথে শেষ হবে বলেও আশ্বস্ত করেছেন সেতুমন্ত্রী।

তিনি আরও বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের অন্তরে লুটপাটতন্ত্র। বিএনপি বিপদে মানুষের পাশে না দাঁড়িয়ে শুধু সমালোচনার তীর ছুঁড়ছে। প্রকারান্তরে আওয়ামী লীগ যেকোনো প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, যা আওয়ামী লীগের গত সাত দশকের ঐতিহ্য।

You may also like

করোনায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬১৯ জন

করোনাভাইরাসের সংক্রমণে ২৪ ঘণ্টায় দেশে আরও সাত জন