দলে অনুপ্রবেশকারীদের থামাতে হবেঃ তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, যারা দলে অনুপ্রবেশকারী, তাদের থামাতে হবে। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। তিনি বলেন, ভুলে গেলে চলবে না, আবার এক এগারো কিংবা ১৫ আগস্ট আসবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা ও দোয়া মহাফিলে ফজলে নূর তাপস একথা বলেন। তিনি বলেন, যারা সুযোগ পেয়ে দলে ঢুকে দলেরই ক্ষতি করে, তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে, সবাইকে এক থাকতে হবে। কোন আঁকা-বাঁকা পথে আওয়ামী লীগে প্রবেশ করা যাবে না। যারা দলের জন্য কাজ করেছে, যোগ্যতা অনুযায়ী তাদের মূল্যায়ন করতে হবে। এসময় তাপস বলেন “ষড়যন্ত্রকারীরা সবসময় ষড়যন্ত্র করে যাবে। আমাদের শৃঙ্খলাবদ্ধ থাকতে হবে। দলের মধ্যে কেউ শৃঙ্খলা মানবে না, এটা হবে না। আওয়ামী লীগ শৃঙ্খলাবদ্ধ, শক্তিশালী থাকলে যেকোনো ক্রান্তিলগ্নে মাথা উঁচু করে দাঁড়াতে পারব। শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবেলা করে এগিয়ে যেতে পারব।”

মেয়র বলেন, ঢাকা সিটি কর্পোরেশন আর আওয়ামী লীগ একই সূত্রে গাঁথা। ঢাকা শহরের উন্নয়নের জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের সহায়তা কামনা করেন তিনি। গুজবে কান না দিয়ে সবাইকে করোনার ভ্যাকসিন নেয়ার আহবান জানান ফজলে নূর তাপস। এ ব্যাপারে তিনি বলেন, অনেকেই বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব টিকা পৌঁছে গেছে। সবাইকে নির্ভয়ে করোনা টিকা নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই, বাকি সময়টা নিরাপদে থাকতে হলে করোনা টিকা নিতে হবে।

 

You may also like

বাইডেন-ট্রুডো’র প্রথম বৈঠক

প্রথমবারের মতো বৈঠক করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন