আজ সংবাদ সম্মেলনে নিজের অবস্থান তুলে ধরবেন শাকিব

আজ সংবাদ সম্মেলনে নিজের অবস্থান তুলে ধরবেন শাকিব

শিশুপুত্রকে কোলে নিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস জানিয়েছেন, ঢালিউড সুপারস্টার শাকিব খানই এই সন্তানের বাবা। ৮ বছর আগে শাকিবের ঢাকার বাসায় ইসলাম ধর্মমতে তাদের বিয়ে হয়েছে জানিয়ে তিনি অভিযোগ করেন,  এখনো স্ত্রীর মর্যাদা দেননি শাকিব খান। এদিকে, আজ সংবাদ সম্মেলনে নিজের অবস্থান তুলে ধরবেন শাকিব।

২০০৬ সালে কোটি টাকার কাবিন সিনেমার মধ্য দিয়ে চিত্রনায়ক শাকিব খানের সাথে জুটি বাঁধেন অপু বিশ্বাস। তারপর থেকে একের পর এক কাজ করে এই জুটি। চলচ্চিত্র জগতে দীর্ঘদিন একসাথে পথচলা থেকেই ঘনিষ্ঠতা। তাইতো, শাকিব অপুকে নিয়ে শোনা যেতো প্রায়ই নানা গুঞ্জন।

কিন্তু, হঠাৎই আড়ালে চলেযান অপুবিশ্বাস। বেশ কিছু চলচ্চিত্রে এই জুটি চুক্তিবদ্ধ হলেও বন্ধ হয়ে যায় কাজ। পরিবর্তন হয় কয়েকটি ছবির নায়িকাও। সব রহস্যের জট উন্মোচন করতেই সোমবার সাংবাদিকদের মুখোমুখি হন অপু বিশ্বাস।

বলেন- শাকিব খানের সাথে তার বিয়ে হয়েছে আট বছর আগে। নাম বদলে রাখা হয় অপু ইসলাম খান। এসব গোপন রাখতে বলেছিলেন শাকিব। তারপরই অপুর কোল জুড়ে আসে সন্তান। সে সন্তান নিয়েই গণমাধ্যমের সামনে হাজির এ নায়িকা।

অন্যদিকে শাকিব খানের সঙ্গে নবাগতা নায়িকা বুললির ঘনিষ্টতা নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়। বসগিরি খ্যাত এই নায়িকার সাথে শাকিবের ঘনিষ্টতা নিয়ে কথা বলেন অপু।

এদিকে, বিভিন্ন গণমাধ্যমে সাকিব খান বিয়ে ও সন্তানের পিতৃত্ব স্বীকার করলেও, অপুর ব্যাপারে নিজের অবস্থান পরিস্কার করতে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হবেন সুপারস্টার শাকিব খান।

1 Comment

  1. when will be the press conference of shakib khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই