সংবাদ সম্মেলনে বাতিল করেছেন শাকিব খান

সংবাদ সম্মেলনে বাতিল করেছেন শাকিব খান

সংবাদ সম্মেলনে বাতিল করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। গণমাধ্যমে অভিনেত্রী অপু বিশ্বাসের অভিযোগের জবাবে দুপুর বারটায় গুলশানের হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলন করার কথা জানিয়েছিলেন তিনি।

সংবাদ সম্মেলন বাতিল হওয়ার খবরে শাকিব খানের বাড়ির সামনে ভীর করেন গণমাধ্যম কমীর্রা। ঘনিষ্ঠজনরা দু’জনের মধ্যে সমযোতা উদ্যোগ নেয়ায় তাদের অনুরোধে শাকিব সংবাদ সম্মেলন বাতিল করেছেন বলে জানাগেছে।

এরআগে, শিশুপুত্রকে কোলে নিয়ে সোমবার চিত্রনায়িকা অপু বিশ্বাস জানান, ঢালিউড সুপারস্টার শাকিব খানই আব্রাহাম খান জয়ের বাবা। ৮ বছর আগে শাকিবের ঢাকার বাসায় ইসলাম ধর্মমতে তাদের বিয়ে হয়েছে জানিয়ে তিনি অভিযোগ করেন,  তাকে এখনো স্ত্রীর মর্যাদা দেননি শাকিব খান।

২০০৬ সালে কোটি টাকার কাবিন সিনেমার মধ্য দিয়ে চিত্রনায়ক শাকিব খানের সাথে জুটি বাঁধেন অপু বিশ্বাস। তারপর থেকে একের পর এক কাজ করে এই জুটি। কিন্তু, হঠাৎই আড়ালে চলে যান অপুবিশ্বাস।

বেশ কিছু চলচ্চিত্রে এই জুটি চুক্তিবদ্ধ হলেও বন্ধ হয়ে যায় কাজ। পরিবর্তন হয় কয়েকটি ছবির নায়িকাও। অন্যদিকে শাকিব খানের সঙ্গে নবাগতা নায়িকা বুবলির ঘনিষ্টতা নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও

দিনাজপুরে জেএমবির দুই সদস্য গ্রেফতার

দিনাজপুরের রানীগঞ্জ থেকে জেএমবির সারওয়ার-তামিম গ্রুপের সক্রিয় দুই